যশোরে যুবককে ছুরিকাঘাতের অভিযোগে মাদক ব্যবসায়ী আটক

10

যশোর প্রতিনিধি: যশোরে রায়হান গাজি নামে (৩১) এক যুবককে ছুরি মেরে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। তাকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা পাঠানো হয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আব্দুল কাদের বকুল (৩০) নামে এক যুবককে আটক করেছে। আহত রায়হান গাজি পূর্ববারান্দীপাড়ার মৃত মেহের গাজির ছেলে। আর আটক আব্দুল কাদের বকুল একই এলাকার সরদারপাড়ার মৃত সৈয়দ আলীর ছেলে।

কোতয়ালী থানার এসআই হাবিবুর রহমান জানান, বৃহস্পতিবার দিনগত রাত ১১টার দিকে পূর্ববারান্দীপাড়া বটতলায় রায়হান গাজি নামে এক যুবককে ছুরি মেরে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। ওই রাতেই আহতের পরিবার তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসা দিতে খুলনায় রেফার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে আব্দুল কাদের নামে এক যুবককে আটক করা হয়েছে।
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘রায়হানের অবস্থা খুবই আশংকাজনক ছিল। তার পেটে ছুরিকাঘাতের কারণে প্রচুর রক্তক্ষরণ হয়। তাকে উন্নত চিকিৎসা দিতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।’
স্থানীয়রা জানান, আটক কাদের বকুল পূর্ববারান্দীপাড়ার আলোচিত মাদক ব্যবসায়ী জাকিরের শ্যালক। মাদক বেচাকেনা নিয়ে রায়হানকে ছুরিকাঘাত করা হয়েছে।