২০ এপ্রিল আসছে ‘আলতা বানু’

11

বিনোদন ডেক্স : প্রথমবারের মতো রূপালী পর্দায় জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম ও অভিনেতা আনিসুর রহমান মিলন। ছবির নাম ‘আলতা বানু’। ছবিটির শুটিং ও অন্যান্য কাজ শেষ হয়েছে অনেক আগেই। গত সোমবার সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্রও পেয়ে গেছে ছবিটি। মুক্তির দিনও চূড়ান্ত। আগামী ২০ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। তার আগে মঙ্গলবার সন্ধ্যায় ইউটিউবে মুক্তি পেয়েছে ছবির অফিসিয়াল ট্রেলার।

 https://www.youtube.com/watch?v=pej_AzLtFu0
ফরিদুর রেজা সাগরের গল্প অবলম্বনে ‘আলতা বানু’র সংলাপ লিখেছেন জনপ্রিয় নাট্যকার ও অভিনেতা বৃন্দাবন দাস। পরিচালনার চেয়ারে রয়েছেন অরুণ চৌধুরী। প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম। ২০ এপ্রিল মুক্তির দিনকে সামনে রেখে আপাতত চলছে ছবির প্রচারণার কাজ।

‘আলতা বানু’র চিত্রনাট্য সাজানো হয়েছে আপন দুই বোনের এক-অপরের থেকে হারিয়ে যাওয়ার গল্প নিয়ে। বড় বোন মম, ছোট বোন রিক্তা। মমর চরিত্রটির নাম আলতা, রিক্তার চরিত্রটির নাম বানু। অভিনেতা মিলনকে দেখা যাবে এই দুই বোনের প্রেমিকের ভূমিকায়। ত্রিভূজ প্রেমের ‘আলতা বানু’ দেখে ভিন্ন রকম এক আত্মতৃপ্তি নিয়েই দর্শক হল থেকে বের হবেন বলে প্রত্যাশা ছবির সঙ্গে সংশ্লিষ্ট সকলের।

২০১৭ সালের জুলাই থেকে ‘আলতা বানু’র শুটিং শুরু হয়েছিল। শুটিং ও ডাবিং শেষে বাকি কাজ হয়েছে ভারতের মাদ্রাজে। মম-মিলন ছাড়াও ছবির বিভিন্ন চরিত্রে আরও রয়েছেন রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান ও মামুনুর রশীদ প্রমুখ।