শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় নবগঙ্গা ডিগ্রী কলেজ অধ্যক্ষকে সংবর্ধনা

0

নড়াইল অফিস : শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় নড়াইল জেলার লোহাগড়া উপজেলায় নবগঙ্গা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ মোশারফ হোসেন মোল্লাকে শেরে-বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদ গোল্ডেন এ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।
নবগঙ্গা ডিগ্রী কলেজ সূত্রে জানা গেছে, শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য শেরে-বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদ গোল্ডেন এ্যাওয়ার্ড উপলক্ষে গত ২৭ সেপ্টেম্বর ঢাকার কাঁটাবনে নিউ চিংড়ী চাইনিজ এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আন্তর্জাতিক খ্যাতনামা আইনজীবি, সংবিধান প্রণেতা ও সুপ্রিম কোর্টের ব্যারিস্টার আমিরুল ইসলাম অধ্যক্ষ মোঃ মোশারফ হোসেন মোল্লার হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন।
এদিকে, বিরল এ পুরস্কারে ভূষিত হওয়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজ ও লোহাগড়া রিপোর্টার্স ইউনিটি অধ্যক্ষকে অভিনন্দন জানিয়েছেন। এ উপলক্ষে মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে কলেজ চত্বরে কলেজের শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের পক্ষে অধ্যক্ষকে সংবর্ধনা প্রদান করা হয়। কলেজের প্রতিষ্ঠাতা শিকদার মাহবুবুর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রভাষক আব্দুল আলীম শেখ, ইমদাদুল ইসলাম, কার্ত্তিক অধিকারী, আরিফ হোসেন খান, দীনেশ চন্দ্র বিশ^াস প্রমুখ। সঞ্চলনায় ছিলেন শেখ কামাল হোসেন। অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গসহ লোহাগড়া রিপোর্টার্স ইউনিটি’র গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।