কেশবপুর সদর ইউনিয়নে ইউপিও কমিটির সভাপতি হলেন আব্দুর রহিম

3

কেশবপুর অফিস : কেশবপুর সদর ইউনিয়নে “ইউনিয়ন প্রোডিউসার অর্গানাইজেশন” এর ২ বছর মেয়াদী নতুন কার্যনির্বাহি কমিটির সভাপতি হলেন আব্দুর রহিম বিশ্বাস। তিনি বর্তমানে সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বিকালে উপজেলা কৃষি সম্পসারণের কার্যালয়ে আলোচনা ও কার্যনির্বাহি কমিটি গঠনের সভায় উপসহকারী কৃষি কর্মকর্তা নজরুল ইসলাম খান এর সভাপতিত্বে উপসহকারী কৃষি কর্মকর্তা অনাথ বন্ধু দাস ও আব্দুর রশিদ আলোচনা ও কমিটি গঠনের মূল বিষয়বস্তু উপস্থিত সকলের সামনে তুলে ধরেন। তারা বলেন, অত্র ইউনিয়নের ১০টি সিআইজি এর প্রতিটির সভাপতি, সাধারণ সম্পাদক ক্যাশিয়ার ইউনিয়ন প্রোডিউসার অর্গানাইজেশন (ইউপিও) এর সাধারণ সদস্য হিসাবে ব্যবসায়ী সদস্য থাকবেন। অর্থাৎ ৩০ জন সদস্যের মধ্যে ৯জন ও ব্যবসায়ী ৪জন সর্বমোট ১৩ জনকে নিয়ে ২ বছর মেয়াদী কার্যনির্বাহি কমিটি গঠন হবে।

১৩ সদস্য বিশিষ্ট ইউপিও কার্যনির্বাহি কমিটি গঠনের লক্ষে উপস্থিত সকলের সম্মতিক্রমে মধ্যকুল গ্রামের ইউপি সদস্য আব্দুর রহিম বিশ্বাসকে সভাপতি ও দোরমুটিয়া গ্রামের তাসলিমা বেগমকে সাধারণ সম্পাদক করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি হাবিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, কোষাধাক্ষ আখতারুজ্জামান, নির্বাহি সদস্য রিতা রানী দাস, দবির উদ্দিন গাজী, মফিজুর রহমান, আছমা বেগম, আব্দুর রাজ্জাক, আবু বক্কর, আব্দুস সালাম ও আমজাদ হোসেন।