ঝিকরগাছা সরকারি এম.এল. মডেল হাই স্কুলের নিজেস্ব অনলাইনে শিক্ষার্থীদের ফলাফল প্রকাশ

0

ঝিকরগাছা অফিন ॥ যশোরের ঝিকরগাছা সরকারি এম.এল. মডেল হাই স্কুলের সভা কক্ষে শনিবার সকালে অর্ধ-বার্ষিক ও প্রাক-নির্বাচনী পরীক্ষার ফলাফল অনলইনে প্রকাশ হয়েছে। শিক্ষার্থীরা বাড়িতে বা অন্য যেকোন জায়গায় বসে স্মার্ট ফোনের মাধ্যমে তাদের অর্জিত ফলাফল দেখতে পারবে এবং প্রিন্ট করতে পারবে।
এই পরীক্ষার ফলাফল অনলইনে প্রকাশ হওয়ার অনুষ্ঠানে ঝিকরগাছা সরকারি এম.এল. মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান আজাদ বলেন, আমারই যশোর জেলার মধ্যে সর্বপ্রথম নিজস্ব অনলাইন সার্ভিসের মাধ্যমে শিক্ষার্থীদের পরীক্ষার ফলাফল প্রকাশ করছি। শিক্ষার্থীদের জন্য ক্রমাগত নতুন কিছু উপস্থাপন করাই হল আমার মূল লক্ষ্য।
ঝিকরগাছা সরকারি এম.এল. মডেল হাই স্কুলের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার সুমী মজুমদার বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার যে উদ্যেগ এটাই আমি আমার বিদ্যালয়ের মাধ্যমে দেশবাসীর কাছে তুলে ধরতে চাচ্ছি। আর আমার প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক সহ যারা স্কুলের ম্যানেজিং কমিটির সাথে সংযুক্ত সকলকেই স্বাধুবাদ জানাই। এবং আশাকরি আমাদের এই প্রতিষ্ঠানকে অনুস্মরণ করে অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানও অনলাইনের আওতায় এসে পরীক্ষার ফলাফল প্রকাশ করবে। এসময় উপস্থিত ছিলেন, ঝিকরগাছা সরকারি এম.এল. মডেল হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক এএফএম সাজ্জাদুল আলম, সিনিয়র শিক্ষক সিরাজুল ইসলাম, আফরোজা খানম চায়না, রাজিয়া সুলতানা সহ স্কুলের অন্যান্য শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থীবৃন্দ।