ঝিকরগাছায় পুলিশের অভিযানে ২শত বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী আটক

1

ঝিকরগাছা অফিস : যশোরের ঝিকরগাছায় মাদকদ্রব্য অভিযানে ২শত বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী সবুজ গাজী নামের ০১জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।
থানা পুলিশের তদন্ত ওসি শেখ আবু হেনা মিলন জানান, ঝিকরগাছা থানার পুলিশ মাদকদ্রব্য নিয়ন্ত্রণে মাদক ব্যবসায়ীদের উপর জিহাদ ঘোষনা করে একযোগে কাজ করে যাচ্ছে। যার বাস্তব প্রামাণ আপনারা দেখতে পারছেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণে গোপন সংবাদের উপর ভিত্তিতে শুক্রবার সকাল সাড়ে ১০টার সময় আমাদের থানার নবাগত সেকেন্ড অফিসার এসআই (নি:) দেব্ররত দাস থানাধীন পারবাজার চার রাস্তার মোড়ে যশোর-বেনাপোল মহাসড়কের উপর চেকপোষ্ট বসিয়ে এসপি গোল্ডেন লাইন পরিবহন থমিয়ে তল্লাশি করে গাড়ির ডান পার্শ্বের বক্সের ভিতরে লোহার তৈরী গোলাকার বাক্সেও মধ্যে থেকে ২শত বোতল ফেন্সিডিল সহ সাতক্ষীরা জেলার দেবহাটা থানার চাঁদপুর গ্রামের মৃত. হামিদ গাজীর ছেলে মো: সবুজ গাজী (২১) কে আটক করা হয়। এসময় তার সাথে ছিলেন, এএসআই মো: আরশাফুল আলম, এএসআই ওলিয়ার রহমান, কনস্টবল নূরুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স।
আসামী সবুজ গাজীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রয় আইনের ৩৬(১) এর ১৪ (গ) ধারায় থানায় মামলা হয়েছে। মামলা নং ১৫। তারিখ ১৫/১১/২০১৯ইং। আসামীকে শনিবার জেলা হাজতে প্রেরণ করা হবে।